Apan Desh | আপন দেশ

শাহরুখ এবার মেয়ের বিপরীতে 

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:২৫, ৯ মার্চ ২০২৪

শাহরুখ এবার মেয়ের বিপরীতে 

ছবি: সংগৃহীত

ছেলে আরিয়ানের পরিচালনায় অভিনয় করেছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। আর তার বিপরীতে আছেন মেয়ে সুহানা খান। তবে কোনও সিনেমায় নয়, বিজ্ঞাপনের শুটিংয়ে এক হয়েছেন বাবা-মেয়ে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, শাহরুখ খান ও সুহানা খান অভিনীত বিজ্ঞাপনটি আরিয়ান খানের পোশাক ব্র্যান্ড ডি’ইয়াভোলেরের প্রচারের জন্য তৈরি করা।

বিজ্ঞাপনটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শাহরুখ। শুরুতে তার আঙ্গুলে তিনটি আংটি পরেছিলেন যার উপর ডি’ইয়াভোলের তিনটি অক্ষর লেখা। যদিও সেগুলো ক্যামেরায় স্পষ্ট দৃশ্যমান নয়। কোনও একটা কিছুর উপর ঘুষি মারতে দেখা যায় শাহরুখকে, তার হাত রক্তে লাল হয়ে যায়। 

একটা সময় তার হাত লাল দেখা যায়। গালেও রক্তের ছিটে। এরপর তিনি সেই হাত দিয়ে একটা পরিত্যক্ত ট্রেনের বগির জানালার কাচে ‘এক্স’ চিহ্ন দিয়ে চিহ্নিত করেন।

পরের দৃশ্যেই কোনও এক মেয়েকে হেঁটে ঢুকতে দেখা যায়, যদিও প্রথমে তার মুখ দেখা যায়নি। মেঝে থেকে একটি যাদুকরী লাঠি তুলে নেন তিনি। লাঠি থেকে বেরিয়ে আসা নীল রঙের আভা, আর তখনই তার মুখটি সামনে আসে। বোঝা যায় তিনি সুহানা খান।

সুহানা ট্রেনের জানালার পাশের অংশটি সেই জাদুকরী লাঠি দিয়ে ডিজনি লগোর আকারে নীল রঙ দিয়ে এঁকে দেন। 

একে অপরের মুখোমুখি হয় বাবা ও মেয়ে, চোখে চোখ পরতেই সুহানা ও শাহরুখের মুখে ফুটে ওঠে মৃদু হাসি। টিজার ভিডিওটি জানিয়ে দেয় এ ঘোষণার সঙ্গে শেষ হয় এটা জানিয়ে যে, এ নতুন যৌথ সহযোগিতার বিষয়টি আগামী ১৭ মার্চ সামনে আসবে।

টিজার ভিডিওটি শেয়ার করে শাহরুখ ক্যাপশনে লিখেছেন, ‘এ কোলাবরেশনের বিষয়টি যে প্রয়োজন ছিল, তা হয়তো আপনাদের জানাই ছিল না। প্রতিটি ভালো গল্পই সিক্যুয়েলের দাবি রাখে। এক্স-২ আসছে ১৭ মার্চ।’

২০২৩ এর শুরুর দিকে ডি’ইয়াভোল এক্স-এর সহ-প্রতিষ্ঠাতা আরিয়ান খান তার এ ব্র্যান্ডটির ওয়েবসাইট চালু করেছিলেন। যে ব্র্যান্ডটি নিজেকে ‘লাক্সারি স্ট্রিটওয়্যার’ ব্র্যান্ড হিসেবে ঘোষণা করে। যে ব্রান্ডের মুখ হন খুব আরিয়ানের ড্যাডি ‘কুল’।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়