Apan Desh | আপন দেশ

পর্ণ তারকা সোফি লিওনে মারা গেছেন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:৫০, ১০ মার্চ ২০২৪

পর্ণ তারকা সোফি লিওনে মারা গেছেন

ছবি: সংগৃহীত

২৬ বছর বয়সী পর্ণ তারকা সোফি লিওনে মারা গেছেন। তাকে নিজের অ্যাপার্টমেন্টে ‘অচেতন’ অবস্থায় পাওয়া গেছে। গত ১ মার্চ যুক্তরাষ্ট্রে মারা যান সোফি। শনিবার (৯ মার্চ) গো ফান্ড মি’তে এসব কথা লিখেছেন তার সৎপিতা মাইক রোমেরা। তিনি সোফির অন্ত্যেষ্টিক্রিয়ার জন্য তহবিল সংগ্রহে সাহায্যের আবেদন জানিয়েছেন। খবর এনডিটিভি। 

মাইক রোমেরা বলেন, তার মা ও পরিবারের পক্ষ থেকে এটা খুবই হৃদয় ভারাক্রান্ত খবর যে, আমাদের প্রিয় সোফির মৃত্যুর খবর শেয়ার করছি। সোফির আকস্মিক চলে যাওয়াতে তার পরিবার ও বন্ধুমহল ভেঙে পড়েছেন। হতাশায় ডুবে গেছেন। তার জন্য শোক প্রকাশ করছি। পাশাপাশি তার পরিবার আর্থিক সংকটের মুখোমুখি। এমনটার জন্য পরিবার প্রস্তুত ছিল না। 

১০১ মডেলিং নামের এজেন্সিকে নিজের এজেন্সি হিসেবে ব্যবহার করতেন সোফি। ওই এজেন্সিও মৃত্যুর খবর নিশ্চিত করেছে। তারা বলেছে, প্রিয় সোফি লিওনের বিয়োগান্তক চলে যাওয়ায় তাদের হৃদয় ভেঙে গেছে। সে ছিল আমাদের চমৎকার এক উৎসাহ। আমাদের অনেককে স্পর্শ করে ছিল সে। সৃষ্টিকর্তা এ ছোট্ট ‘অ্যানজেল’কে শান্তিতে রাখুন। তিনি জানেন, আমরা তাকে কতটা ভালোবাসতাম। তার পরিবারের জন্য গো ফান্ড মি অ্যাকাউন্ট খোলা হয়েছে।

আরও পড়ুন>> আরোহী বললেন, ‘বেঁচে আছি’

তারা আরও বলেছে, সোফি আত্মহত্যা করতে পারে না। তার ঘরে কেউ জোর করে প্রবেশ করে হত্যা করেছে কিনা, সে বিষয়টি তদন্ত করা হচ্ছে এখন। মাত্র ১৮ বছর বয়সে পর্ণ শিল্পে প্রবেশ করেন সোফি লিওনে। তিনি যুক্তরাষ্ট্রের মিয়ামিতে জন্মগ্রহণ করেন ১৯৯৭ সালের ১০ জুন। তার মোট অর্জিত সম্পদ ছিল ১০ লাখ ডলার। তাকে নিয়ে এ বছর পর্ণ জগতের চারজন তারকা মারা গেছেন। তারা হলেন কাগনি লিন কার্টার, জেসে জেইন, থাইনা ফিল্ডস এবং সোফি লিওনে। 

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়