Apan Desh | আপন দেশ

নুসরাতের ইঙ্গিতপূর্ণ পোস্ট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৪১, ১২ মার্চ ২০২৪

নুসরাতের ইঙ্গিতপূর্ণ পোস্ট

ফাইল ছবি

ভারতের লোকসভা নির্বাচনে বসিরহাট কেন্দ্রে প্রার্থী তালিকা থেকে বাদ পড়েছেন চিত্রনায়িকা নুসরাত জাহান। তার জায়গায় তৃণমূল থেকে হাজি নুরুল ইসলামকে প্রার্থী করা হয়েছে। এদিকে তৃণমূল থেকে টিকিট না পেয়ে সামাজিক যোগাযোগমাধ্যামে ক্ষোভ প্রকাশ করেছেন নুসরাত।

নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। যেখানে তাকে দেখা গেছে, রেস্তোরাঁয় বসে আছেন। তার সামনে রয়েছে এক প্লেট ‘সাওয়ারডো’। যা কিনা একটি টক স্বাদের খাবার। এই ছবির ক্যাপশনেই নুসরাত লেখেন, ‘আমি টক মানুষের চেয়ে এই সাওয়ারডো বেশি পছন্দ করি।’

আরও পড়ুন <> নুসরত বাদ, নতুন প্রার্থী নাম বললেন মমতা

গত লোকসভা নির্বাচনে বসিরহাট কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন নুসরাত। রাজনীতির মঞ্চে গ্ল্যামার গার্ল হয়ে হইচই ফেলে দিয়েছিলেন তিনি। তবে গত পাঁচ বছরে বারবার সমালোচনায় নাম জড়ান নুসরাতের।

সন্দেশখালি ইস্যুতেও তারকা বিধায়ককে সেভাবে পাশে পাননি সেখানকার মানুষ। উল্টো সংবাদমাধ্যমে ‘গা বাঁচানো’ অডিও বার্তাই দিয়ে কর্তব্য সেরেছিলেন নুসরাত। তাই এবারের লোকসভায় নুসরাতের ওপর আস্থা হারিয়েছেন মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ