Apan Desh | আপন দেশ

কোরআন পড়ে মুগ্ধ উইল স্মিথ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:০৮, ২০ মার্চ ২০২৪

কোরআন পড়ে মুগ্ধ উইল স্মিথ

ছবি : সংগৃহীত

পবিত্র কোরআন পড়ে মুগ্ধ মার্কিন অভিনেতা ও হলিউড সুপারস্টার উইল স্মিথ। তিনি শুধু মুগ্ধই হননি, জানিয়েছেন কোরআন সম্পর্কে নিজের মতামত। কোরআনকে তিনি ‘খুবই স্পষ্ট’ হিসেবে অভিহিত করেছেন।

সম্প্রতি এক রেডিও সাক্ষাৎকারে স্মিথ বলেন, আমি সরলতাকে পছন্দ করি, কোরআন স্পষ্ট; এটি খুবই স্পষ্ট। কোরআন নিয়ে ভুল বোঝাবুঝির কোনো উপায় নেই। কোরআনের সারমর্ম ছিল খুবই সুন্দর ও পরিষ্কার। 

তিনি জানিয়েছেন, তিনি ইহুদি ও খ্রিস্টানদের ধর্মীয় গ্রন্থও পড়েছেন। তিনি বেশ অবাক হয়েছেন যখন কোরআন, তোরাহ ও বাইবেলের মধ্যে অনেক মিল খুঁজে পেয়েছেন।

আরও পড়ুন <> শাহরুখ কন্যার গোসলের ভিডিও ভাইরাল

স্মিথ বলেন, আমি অবাক হয়েছিলাম, যখন দেখেছিলাম এগুলোর মধ্যে কত মিল। আমি কখনো ইব্রাহিমকে পিতা হিসেবে বুঝতে পারিনি এবং এর পর ঈসা ও ঈসমাইলের সঙ্গে তার বিভক্তি। এই অনুধাবনের সমাপ্তিটা খুব সুন্দর ছিল। 

এই হলিউড তারকা এখন সৌদি আরব সফরে রয়েছেন। তিনি মধ্যপ্রাচ্যের দেশগুলোকে নিয়ে নিজের ভালোবাসার কথা জানিয়েছেন।তিনি মজা করে বলেছেন, আমার মনে হয় আমরা পূর্বের জীবনে দৈত্য ছিলাম। মনে হচ্ছে আমি আমার বাড়িতেই রয়েছি। আমি বিষয়টি পছন্দ করছি। উইল স্মিথ বিখ্যাত আলাদিন ছবিতে দৈত্যের চরিত্রে অভিনয় করেছিলেন।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়