Apan Desh | আপন দেশ

ভিকিকে ‘বদমেজাজি’ বলেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:০১, ২৩ মার্চ ২০২৪

ভিকিকে ‘বদমেজাজি’ বলেন ক্যাটরিনা

ছবি: সংগৃহীত

কিছুদিন ধরে গোপনে প্রেম। তারপর ২০২১ সালের ডিসেম্বরে হঠাৎ বিয়ে করে নেন ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ। তাদের বিয়ের খবরে সেদিন অনেকেই চমকে গিয়েছিলেন। বিয়ের পর আড়াই বছর সংসার করছেন তারা। তবে তাদের দাম্পত্য কি শুধুই সুখের স্বর্গ! এ দাম্পত্যে কি তিক্ততা নেই?

সম্প্রতি নেহা ধুপিয়ার একটি শো-তে এ বিষয়েই মুখ খুলেছেন ভিকি কৌশল। ক্যাটরিনার সঙ্গে তার সংসারে বিরক্তিকর বিষয় কোনটি? এ প্রশ্ন ভিকি বলেন, বিয়ের পর প্রথম দুই বছর ক্যাট নাকি তাকে শুধুই ‘খাড়ুস’ (বদমেজাজী) বলে ডাকতেন।

ভিকি বলেন, ক্যাটরিনা তার জেদ নিয়ে বেশ বিরক্ত। কোনও কিছু ঘটলে তিনি নাকি কখনওই প্রথম ক্ষমা চাইতে যান না। আর সেটাই নাকি পছন্দ নয় ক্যাটের।

ভিকির কথায়, ‘‘আসলে আমি সেই ব্যক্তি যিনি কোনও বিষয়ে নিশ্চিত না হওয়া পর্যন্ত একগুঁয়ে থাকি। আর তাই ক্যাটরিনা আমাকে ‘খাড়ুস’ বদমেজাজী বলে ডাকত।’’

তিনি আরও বলেন, তার স্ত্রী ক্যাটরিনা মনে করেন, ভিকির দেয়া উপহার এক্কেবারেই রোমান্টিক নয়। আর তখনই নেহা ধুপিয়া ভিকিকে প্রশ্ন করেন, তিনি স্ত্রী ক্যাটরিনার জন্য শেষ কী উপহার কিনেছেন? উত্তরে ভিকি জানান, গয়না। 

শো-তে ভিকি-ক্যাটের বিয়ের দিনের প্রসঙ্গও উঠে আসে। যে বিয়েতে ইন্ডাস্ট্রি থেকে উপস্থিত খুব অল্প সংখ্যক লোকজনের মধ্যে নেহা ধুপিয়াও ছিলেন।

ভিকি বলেন, ‘আমি ক্যাটরিনাকে ওইদিন একটা কথাই বলেছিলাম, যেটা তোমাকে খুশি করবে, সেটাই করো। আমি তখনই শান্তি পাব যখন আমার হৃদয়ের কাছের সেই নারী সুখী হবে। একটা মেয়ের কাছে এর অর্থ অনেক কিছু। সেই দিনটি আমার জীবনের সবচেয়ে সুন্দর দিন ছিল।’

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়