Apan Desh | আপন দেশ

পূজা চেরির মা আর নেই

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৩৬, ২৪ মার্চ ২০২৪

পূজা চেরির মা আর নেই

ছবি : সংগৃহীত

ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পূজা চেরির মা ঝর্ণা রায় মারা গেছেন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। রোববার (২৪ মার্চ) দুপুর ১২টায় এক ফেসবুকে পোস্টে তিনি লিখেছেন, ঝর্ণা অ্যান্টি (পূজা চেরির মা) আর নেই। সবাই উনার বিদেহী আত্মার জন্য দোয়া করবেন।

বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন পূজার মা। ফেসবুক পোস্টে মায়ের অসুস্থতার বিষয়টি জানিয়েছিলেন নায়িকা।

অভিনেত্রীর মা ডায়াবেটিসের রোগী ছিলেন। কয়েক সপ্তাহ আগে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। এরপর রাজধানীর মিরপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে রাখা হয় তাকে। কিছুটা সুস্থ হয়ে উঠলে বাসায় এনে চিকিৎসকের পরামর্শে রাখা হয়। 

আজ রোববার কোনো কিছু বোঝার আগে বেলা ১১টার দিকে মিরপুরের নিজ বাসায় মারা যান তিনি। পূজার পারিবারিক সূত্রে এমনটাই জানানো হয়।

এর আগে, গত ১২ মার্চ ফেসবুকে মায়ের অসুস্থতার খবর জানিয়ে সবার কাছে দোয়া চেয়েছিলেন। তারপর সবশেষ ২০ মার্চ ফেসবুক বার্তায় মায়ের সুস্থ হয়ে ওঠার ইঙ্গিত দেন পূজা। জানিয়েছিলেন তার ভালো হয়ে যাওয়ার খবরও।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়