Apan Desh | আপন দেশ

অপূর্ব কত টাকা ফেরত দিলেন?

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৫:২৫, ২৪ মার্চ ২০২৪

অপূর্ব কত টাকা ফেরত দিলেন?

ছবি: সংগৃহীত

শিডিউল ফাঁসানো ও অর্থ আত্মসাতের অভিযোগ ওঠে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বের বিরুদ্ধে। দ্বন্দ্ব বাঁধে আলফা আইয়ের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার করিম ভূঁইয়া ওরফে শাহরিয়ার শাকিলের সঙ্গে। দীর্ঘ বৈঠকের পর সম্প্রতি তাদের মধ্যে সমঝোতা হয়েছে। আর সমঝোতায় শাহরিয়ার শাকিলকে লাখ লাখ টাকা ফিরিয়ে দিয়েছেন অভিনেতা অপূর্ব।

এ দুইজনের দ্বন্দ্ব মেটাতে এগিয়ে আসে টেলিভিশন প্রযোজকদের সংগঠন টেলিপ্যাব ও অভিনয়শিল্পীদের সংগঠন অভিনয় শিল্পী সংঘ। দুই প্রতিষ্ঠানের মাধ্যমে অপূর্ব ও শাকিল দীর্ঘ বৈঠক করে এবং একপর্যায় একই সিদ্ধান্তে দুইজন একমত পোষণ করেন।

জানা গেছে, দীর্ঘ বৈঠকে অপূর্ব জানান, আর কোনো নাটকে অভিনয় করবেন না তিনি। সেই সঙ্গে বাকি থাকা নাটকের জন্য নেয়া অগ্রিম অর্থ ফেরত দেবেন। নাটকে অভিনয় না করে অপূর্বর অর্থ ফেরত দেয়ার বিষয়টি মেনে নেন শাকিল। এরপরই পাওনা টাকা পরিশোধ করেন অভিনেতা।

অভিনয় শিল্পী সংঘ সূত্রে জানা যায়, শাকিল-অপূর্ব দ্বন্দ্ব মীমাংসায় বৈঠকে এমন সিদ্ধান্তে দুইজন একমত পোষণ করলে দ্রুত অপূর্বকে পাওনা টাকা শাকিলকে ফেরত দেয়ার নির্দেশনা দেয়া হয়। আর এ নির্দেশনা পাওয়ার একদিনের মধ্যে শাকিলকে তার টাকা ফেরত দেন অপূর্ব। ঠিক কত টাকা ফেরত দিতে হয়েছে অপূর্বকে, জানেন?

শাকিল-অপূর্বর কাজের চুক্তি অনুযায়ী, ২৪টি নাটকের জন্য ৫০ লাখ টাকা দেয়ার কথা ছিল। চুক্তিবদ্ধ হয়ে অপূর্ব ৯টি নাটকে কাজ করে প্রথমে ২৫ লাখ ও পরে ৯ লাখ সর্বমোট ৩৪ লাখ টাকা নেন। তাই হিসাব নিকাশ করে অপূর্বকে ১৪ লাখেরও বেশি টাকা ফেরত দিতে হয়েছে।

প্রসঙ্গত, চুক্তিবদ্ধ নাটকে অভিনয় না করার কারণ হিসেবে অপূর্ব গল্পের মান, সহ-অভিনয়শিল্পী, পরিচালক ও বাজেট নিয়ে প্রশ্ন তোলেন। কাজগুলো প্রচারের পর ভক্তদের কাছে তেমন সাড়া না পাওয়ায় চুক্তিবদ্ধ নাটকে কাজ না করার সিদ্ধান্ত নেন অপূর্ব।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়