Apan Desh | আপন দেশ

মাকে হারিয়ে পাগলপ্রায় পূজা চেরি

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫২, ২৪ মার্চ ২০২৪

মাকে হারিয়ে পাগলপ্রায় পূজা চেরি

ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পূজা চেরির মা ঝর্ণা রায় মারা গেছেন। রোববার (২৪ মার্চ) সকাল সাড়ে ১১টায় মিরপুরের নিজ বাসায় মৃত্যুবরণ করেন। মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ।

মাকে হারিয়ে ভেঙে পড়েছেন পূজা। জীবনের সব কথাই শেয়ার করতেন মায়ের সঙ্গে। এখন আর কেউ রইল না! এভাবেই ফেসবুকে লিখলেন পূজা।

পূজা চেরি ফেসবুকে লিখেছেন, এভাবে আমাকে একা করে দিলা মামুনি? এইটা তো কথা ছিল না। তুমি না বলছিলা আমার পাশে সবসময় থাকবা। আমার এখন কি হবে? আমি কাকে আমার সব কথা বলব মামুনি? কত কথা জমা হয়ে আছে, ভেবেছিলাম তুমি সুস্থ হলে সব কথা গড়গড় করে বলব। কিন্তু এইটা কি হলো? তুমি তোমার এ মেয়ের কথা চিন্তা করলে না?

যোগ করে তিনি আরও লেখেন, বুকে আটকে থাকা এ কষ্ট নিয়ে কীভাবে আমি সারাজীবন পার করব? বলো তুমি? মা, মাগো পারলে আমাকে মাফ করে দিও মা। একমাত্র তুমি ছিলে যার সঙ্গে হাসতাম, রাগ হলে চিল্লাতাম আবার অন্যের রাগও তোমার উপর ঝাড়তাম। আহ তখন কি যে শান্তি লাগত।

কিন্তু এখন! মামুনি বলারও কেও নাই। নিজেকে এখন স্বান্তনা দিচ্ছি সবাইকে চলে যেতে হয়। চিন্তা করো না মামুনি তোমার কাছে একদিন না একদিন আমিও আসব। তোমার পিছু তোমার এ মেয়ে ছাড়বে না বলে দিলাম। ভালো থেকো মা আমার।

মাত্র ১৪ বছর বয়সে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে শিশুশিল্পী থেকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা চেরি। প্রতিষ্ঠানটি থেকে ‘পোড়ামন-২’, ‘দহন’ ও ‘নূর জাহান’ সিনেমাগুলোর মুক্তি পায়। প্রথম তিন সিনেমা দিয়ে আলোচনা তৈরি করেছিলেন পূজা চেরি।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়