Apan Desh | আপন দেশ

সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসানের মৃত্যু

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১০:৫৭, ১৮ এপ্রিল ২০২৪

সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসানের মৃত্যু

ছবি : সংগৃহীত

সুনামগঞ্জের ছাতকে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছেন সংগীতশিল্পী ও গীতিকার মতিউর রহমান হাসান ওরফে পাগল হাসান (৩৫)। তিনি অটোরিকশার যাত্রী ছিলেন। এ সময় অটোরিকশার চালক সত্তার মিয়াও (৫৩) নিহত হন।

বৃহস্পতিবার (১৮ মার্চ) সকাল ৭টার দিকে ছাতক-দোয়ারাবাজার সড়কের সুরমা সেতু টোল কেন্দ্রের পাশে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই পাগল হাসান ও সত্তার মিয়া। 

এ ঘটনায় রুকন মিয়া, কয়েছ মিয়া ও জাহাঙ্গীর আলম নামের তিনযাত্রী আহত হয়েছেন। তাদের উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন <> চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন শুক্রবার

পাগল হাসানের জনপ্রিয় গানের মধ্যে রয়েছে- জীবন খাতা, আসমানে যাইয়ো না রে বন্ধু, আমি এক পাপিষ্ঠ বান্দা, রেলগাড়ির ইঞ্জিনসহ অসংখ্য গান।

ছাতক থানার ওসি মোহাম্মদ শাহ আলম গণমাধ্যমকে বলেছেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেশের একজন স্বনামধন্য শিল্পী যাকে আমরা পাগল হাসান হিসেবেই জানি, তিনি সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। এ সময় অটোর চালকও মারা যান। আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। আহতদের সিলেট ওসমানী মেডিক্যালে পাঠানো হয়েছে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়