Apan Desh | আপন দেশ

শিল্পী সমিতির সভাপতি মিশা, সম্পাদক ডিপজল

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ০৯:২৪, ২০ এপ্রিল ২০২৪

শিল্পী সমিতির সভাপতি মিশা, সম্পাদক ডিপজল

ছবি : সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচনে সভাপতি পদে মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক পদে মনোয়ার হোসেন ডিপজল জয়ী হয়েছেন।

শনিবার (২০ এপ্রিল) সকালে নির্বাচনের ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু।

মিশা সওদাগর ভোট পেয়েছেন ২৬৫টি। অন্যদিকে মাহমুদ কলি ১৭০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। আর অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল পেয়েছেন ২২৫ ভোট। তার থেকে ১৬ ভোট কম পেয়ে পরাজিত হয়েছেন নিপুণ আক্তার, তিনি পেয়েছেন ২০৯ ভোট।

সহ-সভাপতি পদে জয়ী হয়েছেন মাসুম পারভেজ রুবেল (২৩১ ভোট) ও ডি এ তায়েব (২৩৪ ভোট)। সহ-সাধারণ সম্পাদক আরমান (২৩৭ ভোট), সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী (২৫৫ ভোট), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলেকজান্ডার বো (২৯৬ ভোট), দফতর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর (২৪৫ ভোট), সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামনুন হাসান ইমন (২৩৫ ভোট) ও কোষাধ্যক্ষ কমল (২৩১ ভোট) জয়ী হয়েছেন। 

আরও পড়ুন <> চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন শুরু

কার্যনির্বাহী সদস্য পদে মিশা-ডিপজল পরিষদ থেকে নির্বাচিত হয়েছেন নয় জন। তারা হলেন— সুচরিতা (২২৮ ভোট), রোজিনা (২৪৩ ভোট), আলীরাজ (২৩৯ ভোট), সুব্রত, দিলারা ইয়াসমিন (২১৮ ভোট), শাহনূর (২৪৫ ভোট), নানা শাহ (২১০ ভোট), রত্না কবির (২৬৩ ভোট) ও চুন্নু (২৪৮ ভোট)।

কলি-নিপুণ পরিষদ থেকে রিয়ানা পারভিন পলি (২২০ ভোট) ও সনি রহমান (২৩০ ভোট) পেয়ে  কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।
শুক্রবার (১৯ এপ্রিল) সন্ধ্যা ৬টা ২০ মিনিটে ভোটগ্রহণ শেষ হয়। এর আগে ব্যাপক নিরাপত্তার মধ্যে সকাল সাড়ে ৯টায় এফডিসির শিল্পী সমিতির কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হয়। নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, ৫৭০ ভোটের মধ্যে ভোট পড়েছে ৪৭৫টি।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ