Apan Desh | আপন দেশ

টেইলর-অ্যালউইনের প্রেম ‘ভেঙে’ গেছে

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:১৬, ১০ এপ্রিল ২০২৩

আপডেট: ১২:১৭, ১০ এপ্রিল ২০২৩

টেইলর-অ্যালউইনের প্রেম ‘ভেঙে’ গেছে

ফাইল ছবি

প্রেম আর বিচ্ছেদ, মার্কিন গায়িকা টেইলর সুইফটের কাছে অতি সাধারণ একটি বিষয়। এর আগে বহুবার সম্পর্কে জড়িয়েছেন, আবার ভেঙেছেনও। সব শেষ ব্রিটিশ অভিনেতা জো অ্যালউইনের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন এই তারকা। প্রায় অর্ধ যুগের সেই সম্পর্ক মুধুরই ছিল। কিন্তু তা আর যুগ পার করতে পারল না, ভেঙে গেল মার্কিন এই গায়িকার ছয় বছরের প্রেম।

যুক্তরাষ্ট্রভিত্তিক পিপল ম্যাগাজিনকে এসব তথ্য নিশ্চিত করেছে একটি সূত্র। তবে কী কারণে এই সম্পর্ক ভেঙে গেছে সে বিষয়ে কিছুই জানা যায়নি। তা ছাড়া এ বিষয়ে এখনো মুখ বন্ধ রেখেছেন টেইলর-জো।

সুইফটের এক ঘনিষ্ঠজন সিএননএনকে জানিয়েছেন, কয়েক সপ্তাহ ধরে দুজন স্বেচ্ছায় আলাদা থাকছেন। প্রেম না থাকলেও নিজেদের মধ্যে বন্ধুত্ব টিকিয়ে রাখার সিদ্ধান্ত নিয়েছেন সুইফট ও অ্যালউইন।

চলতি বছরের জানুয়ারিতে সুইফট জানিয়েছিলেন, তার ২০২২ সালের ‘মিডনাইটস’ আ্যালবামের গান ‘ল্যাভেন্ডার হেজ’ গানটি অ্যালাউইনকে নিয়ে বেঁধেছেন তিনি। এর পর থেকে এই সংগীত শিল্পী-অভিনেতা জুটিকে একসঙ্গে দেখা যাচ্ছিল না।

ব্রিটিশ তারকা টম হিডেলস্টোনের সঙ্গে প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পর ২০১৬ সালে খবর আসে সুইফট গোপনে প্রেম করছেন ব্রিটিশ অভিনেতা আ্যালউইনের সঙ্গে। ওই বছরই ডেট করেছিলেন এই জুটি।

এরপরেও সম্পর্ক নিয়ে লুকোচুরি করে যান তারা। লন্ডনে অ্যালউইনের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় নিজেকে আড়াল করতে পরচুলা পরতেন সুইফট। নিউ ইয়র্কে একসঙ্গে ঘুরে বেড়িয়েছেন মাথায় জ্যাকেটের হুডি তুলেও।

২০১৮ সালে ভোগ ম্যাগাজিনের সঙ্গে আলাপে অ্যালউইন বলেছিলেন, আমাদের নিয়ে মানুষের জিজ্ঞাসা আছে জানি। অনেকদিন আমারা ব্যক্তিগত বিষয় নিজেদের মধ্যে রাখতে সফল ছিলাম। কিন্তু কিছু মানুষের জন্য সেই সফলতা ধরে রাখা যায়নি।

পরের বছর ‘দ্য গার্ডিয়ান’কে দেয়া সাক্ষাৎকারের সুইফট বলেন, যাই করি না কেন, মানুষ ধরে নেয় সেটি তাদের আলোচনার খোরাক যোগাতে করছি। কিন্তু অ্যালউইনের সঙ্গে আমার সম্পর্ক আলোচনার বিষয় নয়।

২০১৯ সালে যখন সুইফটের ‘লাভার’ শিরোনামের অ্যালবামে মানুষের দাম্পত্য সম্পর্ক নিয়ে লিরিক শোনা যায়, তখন তাদের ‘বাগদানের’ খবর ছড়ায়। তবে সেই কথা গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন সুইফট।

চলতি বছরের জানুয়ারিতে গ্র্যামি জয়ী শিল্পী সুইফট ইনস্টাগ্রামে লিখেছিলেন, ছয় বছর ধরে অদ্ভুত সব গুজব, বিষয়গুলো এড়িয়ে যেতে হয়েছে। আমরা কেবল এসব উপেক্ষা করি।

২০২১ সালে ‘ফোকলোর’ অ্যালবামের জন্য গ্র্যামি পুরস্কার জেতেন টেইলর সুইফট। ওই অ্যালবামে সহ প্রযোজক ও গীতিকার হিসেবে ছিলেন জো অ্যালউইন। এ ছাড়া সুইফটের ‘এভারমোর’ এবং ‘মিডনাইট’ অ্যালবামের সহ লেখক হিসেবেও কাজ করেন অ্যালউইন।

৩৩ বছর বয়সী গায়িকা টেইলর সুইফটের জীবনে প্রেম নতুন কোনো বিষয় না। এর আগে তিনি টম হিডেলস্টোন, কেলভিন হ্যারিস, হ্যারি স্টাইলস, কনর কেনেডি, জো জোনাস ও জ্যাক জিলেনহলের সঙ্গে প্রেম করেছেন।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ