Apan Desh | আপন দেশ

নাদিম হত্যার বিচারের দাবিতে জামালপুরেঅনলাইন জার্নালিস্টদের সমাবেশ

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১১, ২৩ জুন ২০২৩

আপডেট: ১৭:২২, ২৩ জুন ২০২৩

নাদিম হত্যার বিচারের দাবিতে জামালপুরেঅনলাইন জার্নালিস্টদের সমাবেশ

ছবি: আপন দেশ

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের হত্যাকারী সকল আসামী গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জামালপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের উদ্যোগে শুক্রবার (২৩ জুন) সকাল ১১টায় জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। নাদিম জামালপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি এবং বাংলা নিউজ ও একাত্তর টিভির প্রতিনিধি ছিলেন। 

সমাবেশে প্রধান অতিথি ছিলেন জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা। অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনে সভাপতি সৈয়দ শওকত জামানের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান।

আরও জানুন <> সাংবাদিক নাদিম হত্যার কথা স্বীকার বাবু চেয়ারম্যানের

জামালপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাকারিয়া জাহাঙ্গীরের পরিচালনায় সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জামালপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ কাফি পারভেজ, দৈনিক সচেতনকণ্ঠের সম্পাদক বজলুর রহমান, বাংলাভিশনের জেলা প্রতিনিধি জেএম জাহিদ হাবিব, কালেরকণ্ঠে জেলা প্রতিনিধি মোস্তফা মনজু, দৈনিক সমকাল ও চ্যানেল-২৪ এর জেলা প্রতিনিধি আনোয়ার হোসেন মিন্টু, জামালপুর রিপোর্টাস ক্লাবের সভাপতি আতিকুল ইসলাম রোকন, মডেল প্রেসক্লাবের সভাপতি মোস্তাফিজুর রহমান, মেলান্দহ রিপোর্টাস ইউনিটির সভাপতি শাহ্ জামাল, একুশে টিভির জেলা প্রতিনিধি মুক্তা আহমেদ, অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সহসভাপতি, ছাইদুর রহমান ও শহিদুল ইসলাম নিরব, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান, মাদারগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আব্দুল্লাহ্ প্রমুখ।

আরও শুনু : সাংবাদিক নাদিম হত্যাকাণ্ড, বাবু চেয়ারম্যানের অডিও

প্রতিবাদ সমাবেশ থেকে নিহত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যাকারী সকল আসামির গ্রেফতার ও মামলাটি দ্রুত বিচার ট্রাইব্যুনালে স্থানান্তর করে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানান।

আরও শুনুন <> সাংবাদিকদের আতঙ্কের জনপদ জামালপুর, প্রথম খুন নাদিম

একইসঙ্গে নিহত নাদিমের পরিবারকে সার্বিক নিরাপত্তাসহ ন্যায্য ক্ষতিপূরণ, প্রধান আসামী সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা (সদ্য বহিষ্কৃত) মাহমুদুল আলম বাবুর সকল সম্পত্তি বাজেয়াপ্ত, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল এবং সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ণের দাবি জানানো হয়।

আরও পড়ুন :: সাংবাদিক নাদিমের পরিবারের খোঁজ নিল মানবাধিকার কমিশন

দাবি পূরণ না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার হুশিয়ারি দেন সাংবাদিক নেতারা।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়