Apan Desh | আপন দেশ

সারাদেশে ১৮১ প্লাটুন বিজিবি মোতায়েন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৫৪, ১৫ নভেম্বর ২০২৩

সারাদেশে ১৮১ প্লাটুন বিজিবি মোতায়েন

ফাইল ছবি

বিএনপি-জামায়াতের ডাকা পঞ্চম দফার অবরোধের প্রথম দিনে পোশাক কারখানার নিরাপত্তা জোরদারে ঢাকাসহ সারা দেশে ১৮১ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়েছে।

বুধবার (১৫ নভেম্বর) সকালে এ তথ্য জানান বিজিবির জনসংযোগ কর্মকর্তা মো. শরীফুল ইসলাম।

আরও পড়ুন <> হজের নিবন্ধন শুরু, চলবে ১০ ডিসেম্বর পর্যন্ত

তিনি বলেন, পোশাক কারখানার নিরাপত্তা জোরদারে ঢাকা ও আশপাশের জেলায় ৩৩ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। এ ছাড়া সারাদেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ১৮১ প্লাটুন বিজিবি মোতায়েন রয়েছে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামে বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ বিমানের এক পাইলট নিহত নায়ক সোহেল চৌধুরী হত্যা: আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন বিমান বাহিনীর প্রশিক্ষণ বিমান কর্ণফুলী নদীতে বিধ্বস্ত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ নেতাদের জয়জয়কার হজযাত্রার ফ্লাইট চালু, বিমানে হজযাত্রীদের প্রতি দায়িত্বশীল আচরণের আহ্বান ধর্মমন্ত্রীর প্রায় পাঁচ ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ স্বাভাবিক ইসরায়েলকে অস্ত্র সরবরাহ বন্ধের হুমকি মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের গাজার আল-শিফা হাসপাতালে তৃতীয় গণকবর, মিলল ৪৯ মরদেহ বায়ার্ন মিউনিখকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদ চলচ্চিত্র প্রযোজক মাসুদুল মাহমুদ রুহানের ঝুলন্ত মরদেহ উদ্ধার