Apan Desh | আপন দেশ

বাগেরহাটে শান্তিপূর্ণ জনসমাবেশ অনুষ্ঠিত

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩৬, ৩১ জুলাই ২০২৩

আপডেট: ২১:১৭, ৩১ জুলাই ২০২৩

বাগেরহাটে শান্তিপূর্ণ জনসমাবেশ অনুষ্ঠিত

ছবি : আপন দেশ

বাগেরহাটে জনসমাবেশ করেছে বিএনপি। সোমবার (৩১ জুলাই) দুপুরে বাগেরহাট সদর থানা মোড় এলাকায় জেলা বিএনপির উদ্যোগে এই জন সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিএনপির শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে পুলিশ এবং আওয়ামী লীগের আক্রমণ হামলা, নির্যাতন ও গণহারে গ্রেফতারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে এ সমাবেশ করা হয়।

জেলা বিএনপির আহবায়ক ইঞ্জিনিয়ার এটিএম আকরাম হোসেন তালিমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, জেলা বিএনপির সদস্য সচিব মোজাফফর রহমান আলম, বিএনপি নেতা ইঞ্জিনিয়ার মাসুদ রানা, পৌর বিএনপির আহবায়ক এসকেন্দার হোসেন, সদস্য সচিব সৈয়দ ওবায়দুল ইসলাম জুয়েল, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব আবুল কালাম আজাদ বুলু, কচুয়া উপজেলা বিএনপির সদস্য সচিব তৌহিদুল ইসলাম, শরণখোলা উপজেলা বিএনপির আহŸায়ক খান মতিয়ার রহমান, মোল্লাহাট উপজেলা বিএনপির সদস্য সচিব জাহিদুল ইসলাম, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আলী সাদ্দাম দ্বীপ প্রমুখ।

বক্তারা বলেন, সরকার দেশে একদলীয় শাসন কায়েম করতে চাচ্ছে। যার কারণে আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে বাঁধা, হামলা ও গ্রেফতার করছে। গ্রেফতার, হামলা-মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের রাজনীতি থেকে দূরে রাখা যাবে না। দেশের মানুষের শান্তির জন্য সংসদ ভেঙ্গে দিয়ে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমেই দেশে শান্তি আসবে। সরকার যদি স্বেচ্ছায় দাবি মেনে না নেয়, তাহলে আরও কঠোর কর্মসূচির ঘোষণা করা হবে বলে হুঁশিয়ারি দেন বিএনপির নেতাকর্মীরা।

আপন দেশ/প্রতিনিধিিএবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়