Apan Desh | আপন দেশ

বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী উপলক্ষে মার্কেন্টাইল ব্যাংকের নানা কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৪১, ১৯ আগস্ট ২০২৩

আপডেট: ১৯:৪৩, ১৯ আগস্ট ২০২৩

বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী উপলক্ষে মার্কেন্টাইল ব্যাংকের নানা কর্মসূচি

ছবি: সংগৃহীত

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড বৃক্ষরোপন ও খাদ্য সহায়তা কর্মসূচি পালন করেছে। শুক্রবার ( ১৮ আগস্ট) রাজধানীর উত্তরায় প্রস্তাবিত ‘মার্কেন্টাইল ব্যাংক জেনারেল হাসপাতাল’ প্রাঙ্গণে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক মোহাম্মদ আব্দুল আউয়াল প্রধান অতিথি, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী সভাপতি এবং অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের ডিএমডি আদিল রায়হান, শামীম আহম্মদ, হাসনে আলম ও মু. মাহমুদ আলম চৌধুরী; সিএফও তাপস চন্দ্র পাল’ এসইভিপি অসীম কুমার সাহা, শাহ মো. সোহেল খুরশীদ, মোহাম্মদ ইকবাল রেজওয়ান; কোম্পানি সেক্রেটারি আবু আসগার জি. হারুনী; মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের সিইও কে. এম. কুতুব উদ্দিন রোমেল ও এমবিএল অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের সিইও মোহাম্মদ সমির উদ্দিনসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়