Apan Desh | আপন দেশ

জায়েদ খান ‘মুক্তিযোদ্ধা’

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৭:১২, ৯ জানুয়ারি ২০২৪

জায়েদ খান ‘মুক্তিযোদ্ধা’

ছবি: সংগৃহীত

কখনো পরনোর অলংকার, কখনো পোশাক, কখনো-বা ডিগবাজি। নানা কাণ্ড ঘটিয়ে আলোচনায় থাকতে স্বাচ্ছন্দ্যবোধ করেন ঢালিউড চিত্রনায়ক জায়েদ খান। তবে এবার আলোচনায় আসছেন নতুন বার্তা নিয়ে। ভক্তদের জন্য সুখবর দিতে যাচ্ছেন।

জায়েদ খান অভিনীত সিনেমা ‘সোনার চর’। শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে বলে জানা গেছে। সিনেমাটি পরিচালনা করেছেন জাহিদ হোসেন।

এই নায়ক বলেন, আমার ক্যারিয়ারে সবচেয়ে বেশি শ্রম দেয়া সিনেমা ‘সোনার চর’। এ সিনেমায় আমি একজন মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করেছি। চরিত্রটির নাম মানিক। চরিত্রের প্রয়োজনে প্রায় দুই বছর চুল কাটিনি। লম্বা সময় ধরে চুল বড় করেছি। 

নিজেকে ভেঙেছি, গড়েছি। এখানে বদলে যাওয়া এক জায়েদ খানকে আবিষ্কার করবেন দর্শক।
 
সিনেমাটির পরিচালক জানিয়েছেন ‘সব প্রক্রিয়া সম্পন্ন করে সিনেমাটি সেন্সরের জন্য জমা দেয়া হয়েছে। সেন্সর পাওয়ার পরই মুক্তির দিনক্ষণ চূড়ান্ত হবে। আশা করা যাচ্ছে খুব শিগগিরই সিনেমাটি মুক্তি পাবে।’ 

আরও পড়ুন>> হঠাৎ অনুশীলনের মাঠ ছাড়লেন তামিম, কেন

জানা যায়, সিনেমাটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনের একাংশ নিয়ে তৈরি। যেখানে দেখানো হয়েছে ১৯৭৫-এ বঙ্গবন্ধু হত্যার পর বাংলাদেশে ফেরার সময়টি। সিনেমাটি প্রযোজনা করেছেন জাহাঙ্গীর সিকদার।

২০২১ সালে ‘সোনার চর’ সিনেমায় কাজ করেছিলেন জায়েদ খান। এতে তার সহশিল্পী ছিলেন চিত্রনায়িকা মৌসুমী, ওমর সানী, শহীদুজ্জামান সেলিম, স্নিগ্ধা, শবনম পারভীনসহ অনেকে। 

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়