Apan Desh | আপন দেশ

বিয়ের জন্য ছেলে খুঁজছেন শিরিন শিলা

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৫২, ১২ জানুয়ারি ২০২৪

বিয়ের জন্য ছেলে খুঁজছেন শিরিন শিলা

ছবি: সংগৃহীত

ব্যক্তিগত নানা কর্মকাণ্ড নিয়েও গত বছরজুড়েই আলোচনায় ছিলেন। বরিশালের ছেলে বিয়ে করবো না -এক সাক্ষাৎকারে দেয়া মন্তব্যে নতুন বছর আলোচনায় আসেন ফের। এর রেশ না কাটতেই আবারও আলোচনায় এসেছেন চিত্রনায়িকা শিরিন শিলা। প্রতিদিন দেড়শ থেকে দুইশ প্রেমের প্রস্তাব পান। এর অধিকাংশই আসে এসএমএস-এর মাধ্যমে। প্রস্তাব পেলেই রাজি হন না; তাই বলে যে প্রেম করেননি তা নয়। ছ্যাঁকাও দিয়েছেন ৩ প্রেমিককে।

বর্তমানে একজন সংবাদকর্মীর সঙ্গে তার প্রেমের গুঞ্জন চাউর আছে। তবে তার জীবনে এখন প্রেমের ঘণ্টা বাজছে না বলে জানিয়েছেন এই নায়িকা। একটি সংবাদমাধ্যমের বিনোদনমূলক অনুষ্ঠানে নিজের প্রেম ও পছন্দের জীবনসঙ্গীর নানা বিষয়ে মুখ খুলেছেন শিরিন শিলা।

চিত্রনায়িকা বলেন, প্রতিদিন এসএমএসের মাধ্যমে অনেক প্রেমের প্রস্তাব আসে। কাউন্ট করলে দেড়শ-দুইশ হবে।

তিনি বলেন, আমি যাকে ইয়েস বলেছি তার সঙ্গে প্রেম করেছি। যাকে ইয়েস বলিনি, তাকে কখনো প্রশ্রয় দিইনি। যাকে ইয়েস বলেছি তাকে ছাড়ার সময় অবশ্য ছ্যাঁকা দিয়েছি। কারণ তার ভুল ছিল অনেক। তিনজনকে ছ্যাঁকা দিয়েছি।

এ মুহূর্তে ঠিক কতজন তার প্রেমে হাবুডুবু খাচ্ছেন তা অজানা শিরিন শিলার। বললেন, আমার পেছনে কতজন ছেলে ঘুরছে আমি ঠিক জানি না। আমার মনে হয় অনেকেই ঘুরছে। কিন্তু আমি প্রেমে বিশ্বাসী না, আমি বিয়েতে বিশ্বাসী। আমি বিয়ের জন্য ছেলে খুঁজছি।

প্রেমের ঘণ্টা বাজলেই বিয়ের পিঁড়িতে বসবেন শিরিন শিলা। বললেন, প্রেম যার সঙ্গে হবে তাকেই বিয়ে করব। আমি অবশ্যই এমন একজন জীবনসঙ্গী চাই যাকে নিয়ে সারাটা জীবন পার করতে পারব। তাকে অবশ্যই সৎ হতে হবে, আমাকে রেসপেক্ট করতে হবে। আমাকে চালানোর মতো ক্যাপাবিলিটি থাকতে হবে। আমি ফ্রিডম চাই, সম্মান চাই।

বিয়ে হতে দেরি হচ্ছে বলে কি ডিপ্রেশন কাজ করছে? এমন প্রশ্নের উত্তরে শিলা বলেন, না, বিয়ে নিয়ে আমি ডিপ্রেশনে নেই। বিয়ে নিয়ে আমি এতটা চিন্তাও করি না। বিয়ের বিষয়ে মনে করি না যে এখনই আমার বিয়ে করার সঠিক সময়। আমার সময় চলে যাচ্ছে না। মাত্র তো জীবন শুরু। আমি মনে করি আমার আরও সময় আছে। কিন্তু তার পাশাপাশি একজন লাইফ-পার্টনার দরকার। তাই ভালো মনের মানুষ পেলে বিয়ে করে ফেলব।

আরও পড়ুন>> আত্মহত্যা করতে চেয়েছিলেন এআর রহমান

নিজের স্কুলজীবনের প্রসঙ্গ টেনে এই চিত্রনায়িকা বলেন, স্কুলজীবনে একটিও প্রেম করিনি। পড়াশোনায় মনোযোগ ছিল আমার। তাছাড়া আমি ছোটবেলা থেকে নাচ করতাম, মিডিয়ার সঙ্গে যুক্ত ছিলাম। নাচের মাধ্যমে মিডিয়াতে আমার যাত্রা শুরু। তাই আমি প্রেম-ভালোবাসা নিয়ে সে সময় ভাবিনি।

সংবাদকর্মীর সঙ্গে তার প্রেমের গুঞ্জনের প্রশ্নে নায়িকা বলেন, সংবাদকর্মী! না তো, কখনোই না। ইম্পসিবল। আমি কখনো কোনো জার্নালিস্টের সাথে প্রেম করিনি। সংবাদকর্মী কেন, কোনো ডিরেক্টর, প্রডিউসার এমনকি ইন্ডাস্ট্রি রিলেটেড যারা আছেন, তাদের সঙ্গে আমার কখনো প্রেম হয়নি।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়