Apan Desh | আপন দেশ

নির্বাচনী মাঠে পলি, ক্লাবের উন্নয়নে যা ভাবছেন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৬:০৩, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

নির্বাচনী মাঠে পলি, ক্লাবের উন্নয়নে যা ভাবছেন

ছবি: আপন দেশ

ঢাকাই চলচ্চিত্রের চাহিদাসম্পন্ন চিত্রনায়িকাদের অন্যতম পলি। পুরো নাম রিয়ানা রহমান পলি। এক সময়ের ব্যস্ততম নায়িকা হঠাৎই চলচ্চিত্রাঙ্গন থেকে নিজেকে গুটিয়ে নেন। বর্তমান স্বামী-সন্তান নিয়ে ব্যস্ত। তবে অভিনয় থেকে দূরে থাকলেও এ অঙ্গনের সঙ্গেই ওতপ্রোতভাবে জড়িত পলি। এই অভিনেত্রী বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। কামাল মোহাম্মদ কিবরিয়া লিপু ও আতিকুর রহমান নাদিম পরিষদে। 

পলি কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করছেন। তার ব্যালেট নম্বর ১৪। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিএফডিসিতে অনুষ্ঠিত হবে এ নির্বাচন।

নির্বাচনে জয়ী হলে যে কাজগুলো করতে চান, সেই ভাবনা জানিয়ে পলি বলেন, বর্তমানে ক্লাবটি নিকেতন রয়েছে। কিন্তু আমি এবং আমরা নির্বাচিত হলে প্রথম পদক্ষেপ থাকবে এটি গুলশান-বনানীর মতো জায়গায় নেয়া। যেটা কোন ফ্লাট হবে না, সোজা কথা একটা বাড়ি। যেখানে আমাদের বাচ্চাদের খেলার জায়গা থাকবে, বড়দের বিলিয়ার্ড খেলার স্থান থাকবে। এছাড়া বড় রকমের কনফারেন্স রুম ও রেস্টুরেন্ট তো থাকবেই। সুযোগ পেলে রাতারাতি ক্লাবের পরিবর্তন আনতে চাই।

আরও পড়ুন>> মুশতাক-তিশা ইস্যুতে যা বললেন জায়েদ খান

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী পলি। বলেন, নিজস্ব তত্ত্বাবধায়নে জায়গা ক্রয় করা হবে, যেখানে নিজেদের একটি ভবন থাকবে। ক্লাবটির সামনে ফুলের বাগান থাকবে। সদস্যদের বিপদে সহায়তা করা হবে। এমন অনেক কিছুরই পরিকল্পনা রয়েছে। অন্য ক্লাব থেকে আমাদের এখানে সব ধরনের সুবিধা থাকবে সদস্যদের জন্য। সহজ কথায় একটি ক্লাব যে রকম হয়, সেটাই করার ইচ্ছে রয়েছে। আশা নয়, দৃঢ় বিশ্বাস সদস্যরা সেই সুযোগটি দিবে। 

প্রসঙ্গত, মোহাম্মদ হোসেনের ‘ফায়ার’ সিনেমায় প্রয়াত তারকা নায়ক মান্নার নায়িকা হিসেবে অভিষিক্ত হন পলি। এই সিনেমার মাধ্যমেই আলোচিত হন। এরপর ১১৩ চলচ্চিত্রে অভিনয় করেছেন। মান্না, রুবেল, অমিত হাসান, শাকিব খানসহ সে সময়ের প্রায় সব নায়কের সঙ্গেই জুটি বেধেছেন।

তার অভিনীত উল্লেখযোগ্য কিছু সিনেমা হচ্ছে ‘যুদ্ধে যাব’, ‘ক্ষত বিক্ষত’, ‘মানিক বাদশা’, ‘এলাকার ত্রাস’, ‘কঠিন পুরুষ’, ‘জঙ্গল’, ‘দুর্ধর্ষ’, ‘অশান্ত বাদশা’, ‘রাস্তা’, ‘জাল’, ‘বাংলার বাঘ’ ইত্যাদি।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়