Apan Desh | আপন দেশ

চট্টগ্রামে জয় বাংলা কনসার্ট আজ

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশিত: ০৯:৫৯, ৭ মার্চ ২০২৪

চট্টগ্রামে জয় বাংলা কনসার্ট আজ

ছবি : সংগৃহীত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের স্মরণে চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘জয় বাংলা কনসার্ট’। ইতোমধ্যে এ আয়োজনের সব প্রস্ততি সম্পন্ন করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন ও চট্টগ্রাম মহানগর পুলিশ। 

দিনটিকে স্মরণ করে ২০১৫ সাল থেকে প্রতি বছর ৭ মার্চ অনুষ্ঠিত হয়ে আসছে তরুণদের কাছে জনপ্রিয় জয় বাংলা কনসার্ট। তবে এবারই প্রথম ঢাকার বাইরে হতে যাচ্ছে এই আয়োজন।

কনসার্টে পারফর্ম করবে এ সময়ের আলোচিত নয় ব্যান্ড আর্টসেল, লালন, ক্রিপটিক ফেইট, নেমেসিস, চিরকুট, মেঘদল, এভয়েড রাফা, কার্নিভাল ও তীরন্দাজ।

২০১৫ সাল থেকে ঢাকার আর্মি স্টেডিয়ামে এই কনসার্ট আয়োজন করে আসছিল বাংলাদেশ আওয়ামী লীগের সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) তারুণ্যের প্ল্যাটফরম ইয়াং বাংলা। মূল আয়োজন শুরু হবে দুপুর ২টায়।

আরও পড়ুন <> কপালের টিপ সরিয়ে তারকাদের প্রতিবাদ

করোনা মহামারির কারণে ২০২১ ও ‘২২ সালে কনসার্ট হয়নি। কনসার্ট উপভোগের জন্য বিনা মূল্যে রেজিস্ট্রেশন করা যাবে এই লিংকে: https://ticket.youngbangla.org/। এছাড়া আয়োজক ইয়াং বাংলার অফিশিয়াল ফেসবুক পেজে কনসার্ট সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে: https://www.facebook.com/photo?fbid=783320870511963&set=a.492448256265894। 

অনলাইনে রেজিস্ট্রেশন লিংকে প্রবেশ করে জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট অথবা জন্মনিবন্ধন সনদ, মোবাইল ফোন নম্বর এবং ইমেইল অ্যাড্রেস দিতে হবে। অনলাইনে নিবন্ধন হলেই পাওয়া যাবে প্রবেশ টিকিট।

চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বলেন, ‘চট্টগ্রামবাসীকে কাঙ্ক্ষিত কনসার্ট উপহার দিতে জেলা প্রশাসন নিরলস কাজ করে যাচ্ছে। আশা করছি, দর্শক-শ্রোতার প্রত্যাশা পূরণের মধ্য দিয়ে সফলভাবে শেষ হবে সংগীতের এই আয়োজন।’

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়