Apan Desh | আপন দেশ

কলকাতার সিনেমায় পরিমণি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৫৪, ১৩ মার্চ ২০২৪

কলকাতার সিনেমায় পরিমণি

ছবি: সংগৃহীত

দেশের গণ্ডি পেরিয়ে এবার টালিউডের সিনেমায় নাম লেখাতে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমণি। কলকাতার ‘ফেলুবকশি’ নামের একটি সিনেমায় দেখা যাবে অভিনেত্রীকে। বুধবার (১৩ মার্চ) সকালে দেশের এক গণমাধ্যমে কলকাতার সিনেমায় অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেন পরীমণি নিজেই।
 
এ বিষয়ে পরী বলেন, অনেক আগে থেকেই কলকাতার সিনেমায় কাজের প্রতি আমার লোভ ছিল। আমার মনে হয়েছে, তাদের কাজগুলো অনেক গোছানো হয়। ফলে কাজটি সুন্দরভাবে শেষ হয়ে মুক্তি পায়। গেল বছর ওখানে পুরস্কার গ্রহণকালে আমি বলেছিলাম, কলকাতায় আমি কাজ করতে চাই। এরপর থেকেই আমার হাতে চিত্রনাট্য আসা শুরু হয়। যেহেতু কাজ করার ইচ্ছে অনেক দিনের, তাই ভাবলাম এই সিনেমা দিয়েই শুরু করা যায়।
 
পরীমণি এর আগে ঢাকা-কলকাতা যৌথ প্রযোজনায় অভিনয় করলেও এবার পুরোপুরি পশ্চিমবঙ্গের প্রযোজনা প্রতিষ্ঠানের অর্থায়নে তৈরি সিনেমায় অভিনয় করবেন।

জানা গেছে, ‘ফেলুবকশি’ সিনেমায় পরীমণির বিপরীতে অভিনয় করবেন কলকাতার জনপ্রিয় অভিনেতা সোহম চক্রবর্তী। এটি পরিচালনা করবেন দেবরাজ সিনহা। আগামী ২৬ মার্চ থেকে কলকাতার লোকেশনে সিনেমাটির শুটিং শুরুর কথা রয়েছে।

আরও পড়ুন>> পর্ণ তারকা সোফি লিওনে মারা গেছেন
 
‘ফেলুবকশি’ একটি থ্রিলার গল্পের সিনেমা। এতে পরীমণির চরিত্রের নাম লাবণ্য। বলা যায়, রহস্যময় একটি চরিত্রে দেখা যাবে তাকে। এর বাইরে সিনেমাটির প্রসঙ্গে আর কিছু বলতে চাইছেন না পরীমণি।
 
আরও পড়ুন: মাকে মিস করছেন পরীমণি
 
পরীমণি জানান, আগামী সপ্তাহে এ সিনেমার কাজে কলকাতায় যাচ্ছেন তিনি। শুটিংয়ের আগে পাঁচ দিনের গ্রুমিং ক্লাসে অংশ নেবেন। এর ফাঁকে কলকাতায় একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংও করবেন এই নায়িকা।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়