Apan Desh | আপন দেশ

সায়ন্তিকা বিয়ের বিষয়ে সব জানালেন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৩৩, ১৯ মার্চ ২০২৪

সায়ন্তিকা বিয়ের বিষয়ে সব জানালেন

ছবি : সংগৃহীত

টালিউডের অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। মাঝে মাঝে বাংলাদেশের সিনেমাতেও দেখা যায় তাকে। সম্প্রতি জায়েদ খানকে নিয়ে সমালোচনায় এসেছেন এই অভিনেত্রী। সংসারি হচ্ছেন সায়ন্তিকা, এমন প্রশ্নের মুখোমুখি হন তিনি। 

ওই সাক্ষাৎকারে নিজের পরিকল্পনা জানিয়েছেন অভিনেত্রী। সায়ন্তিকা বলেন, নিজেকে একটু বিশ্রাম দিচ্ছি। আর বিয়ে নিয়ে চিন্তা করার সময় নেই। 

তিনি বলেন, আমি গত দুই বছরে পাত্র খোঁজার সময় পাইনি। তাই বিয়ে যদি করি, সবাইকে জানিয়ে করব। লুকোচুরিতে বিশ্বাসী নই। অনেকেই তো অনেক কিছু রটান।

আরও পড়ুন <> খালিদের দাফন হবে গোপালগঞ্জে

সম্প্রতি অভিনেতা জায়েদ খানের সঙ্গে তার নাম জুড়ে জল্পনা চলছে। এ নিয়ে অনেকটা বিরক্ত হয়ে সায়ন্তিকা বলেন, তার সঙ্গে আমার ভালো সম্পর্ক। একসঙ্গে কাজ করেছি। কিন্তু কিছু লোক এসব খবর রটাচ্ছেন। আমি কান দিই না। বিয়ে করলে সবাই জানতে পারবেন।

অভিনেত্রী বলেন, আমি নিজের ওপর একটু সদয় হয়েছি। আসলে গত দুই বছর বিশ্রাম হয়নি সেভাবে। কলকাতা-বাঁকুড়া যাতায়াত করতাম। একটা সময় মনে হচ্ছিল, এই চার চাকার গাড়িতেই জীবন কেটে যাবে। এই দুই বছরে আমার শরীরের ওপর দিয়ে খুব ধকল গিয়েছে। তাই এখন একটু নিজের যত্ন নিচ্ছি। নিজের শরীর, স্বাস্থ্য ও ত্বকের যত্ন নিচ্ছি।

তিনি আরও বলেন, গত দুই বছর আমি রাজনীতিতে বেশি মনোযোগ দিয়েছিলাম। তাই সিনেমার দিকে কম সময় দেয়া হচ্ছিল। আসলে, আমি তো রাজনীতি শিখে আসিনি। সবটা বুঝে নিতে সময় লাগছিল, আর কি! তা ছাড়া, একটি লক্ষ্য নিয়েও এগোচ্ছিলাম। যার কারণে খাটাখাটুনি করেছি। 

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়