Apan Desh | আপন দেশ

স্ত্রীকে ভিডিও কলে রেখেই ওমানে আত্মহত্যা প্রবাসীর

ফেনী প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৩৫, ১৪ জুলাই ২০২৩

আপডেট: ১৬:১৫, ১৪ জুলাই ২০২৩

স্ত্রীকে ভিডিও কলে রেখেই ওমানে আত্মহত্যা প্রবাসীর

ফাইল ছবি : আরিফ

স্ত্রীর সঙ্গে ভিডিও কলে কথা বলতে বলতেই গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন আরিফ (২৮) নামের এক ওমান প্রবাসী বাংলাদেশি। আরিফ ফেনীর পরশুরামের বক্সমাহমুদ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের গ্রামপুলিশ সদস্য বেলালের ছেলে।

বুধবার (১২ জুলাই) বিকেলে ওমানের সালালায় তার নিজ বাসায় এ ঘটনা ঘটে।

তার পরিবার বক্সমাহমুদ জামাবিল আশ্রয়ণ প্রকল্পে বসবাস করে। তার একবছর বয়সী এক ছেলে সন্তান রয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, একবছর আগে ওমানে গিয়েছিলেন আরিফ। যাওয়ার সময় ধার-দেনা করে গেলেও সেখানে গিয়ে তেমন কাজ পাননি। সময়গুলো একপ্রকার বসেই কাটিয়েছেন। এসব নিয়ে পারিবারিক টানাপোড়েনের জেরে বুধবার বিকেলে স্ত্রীর সঙ্গে ভিডিও কলে থাকা অবস্থায় আরিফ ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন।

আরও পড়ুন <<>. ফেসবুক লাইভে এসে তরুণীর আত্মহত্যা, প্রেমিক কারাগারে

আরিফের এক স্বজন শুভাকাঙ্ক্ষী বলেন, প্রেমের সম্পর্ক থেকে বিয়ে করে প্রবাসে গিয়েছিল। তাদের দাম্পত্য জীবনেও সুখ ছিল না। ওমান থেকে কল দিলে সবসময় বলতো, দেশে চলে আসবে, কাজ নেই, কষ্ট করছে। এসব সমস্যায় মানসিক অশান্তি থেকে এ ঘটনা ঘটতে পারে।

আরও পড়ুন <> প্রেমের টানে চীনা যুবক জীবননগরে

বক্সমাহমুদ ইউনিয়নের মেম্বার মো. সরোয়ার বলেন, আরিফের মৃত্যুর খবর শুনে তাদের বাড়িতে যাই। পরিবারটির অর্থনৈতিক অবস্থা খুবই খারাপ। ওমান থেকে তার মরদেহ দেশে আনার খরচ বহনের সামর্থ্য তাদের নেই। এ অবস্থায় সরকারি সহযোগিতা প্রয়োজন।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়