Apan Desh | আপন দেশ

পুলিশের ওপর হামলাকারী যুবলীগ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:০৫, ২ মার্চ ২০২৪

পুলিশের ওপর হামলাকারী যুবলীগ নেতা গ্রেফতার

ফাইল ছবি

পুলিশের ওপর হামলাকারী যুবলীগ নেতা সাগর মাদবরকে গ্রেফতার করেছে র‍্যাব। হামলা চালিয়ে দুই মাদক কারবারিকে ছিনিয়ে নিয়েছিলেন এ যুবলীগ নেতা। শুক্রবার (১ মার্চ) দিবাগত রাতে রাজধানীর উত্তরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সাগর মাদবর শরীয়তপুরের গোপালপুর ইউনিয়নের টেকেরকান্দি এলাকার কুদ্দুস মাদবরের ছেলে। তিনি ইউনিয়ন যুবলীগের সভাপতিও। তার বিরুদ্ধে থানায় মারামারি, হত্যাচেষ্টাসহ আটটি মামলা চলমান।

পুলিশ ও র‍্যাব সূত্র জানায়, বুধবার রাতে উপজেলার বড় গোপালপুর ইউনিয়নের সূর্যমণি বাজারে অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজাসহ আরিফ মাদবর ও সবুজ মাদবরকে আটক করে পুলিশ। খবর পেয়ে ইউনিয়ন যুবলীগের সভাপতি সাগর মাদবর ও তার লোকজন ডাকাত বলে চিৎকার দিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে মাদকসহ আসামিদের ছিনিয়ে নেয়।
এ ঘটনায় পরদিন বৃহস্পতিবার দুপুরে পুলিশের উপসহকারী পরিদর্শক বেলাল হোসেন বাদী হয়ে সাগর মাদবরসহ সাতজনের নাম উল্লেখ করে মামলা করেন। ঘটনার পর থেকে গা ঢাকা দেন যুবলীগ নেতা সাগর মাদবর। পরে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে রাজধানীর উত্তরা থেকে তাকে গ্রেফতার করে।

জাজিরা থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেয়ার ঘটনায় মূল অভিযুক্ত সাগর মাদবরকে গ্রেফতার করেছে র‍্যাব। এ ঘটনায় আরও দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলমান।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়