Apan Desh | আপন দেশ

আবুধাবিতে ইউএস-বাংলার ফ্লাইট চালু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৩৩, ১৯ এপ্রিল ২০২৪

আবুধাবিতে ইউএস-বাংলার ফ্লাইট চালু

ছবি: সংগৃহীত

বাংলাদেশের প্রথম বেসরকারি বিমান পরিষেবা কোম্পানি হিসেবে সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে ফ্লাইট চালু করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। 

শুক্রবার ( ১৯ এপ্র্রিল) বিকাল ৫টা ৫০ মিনিটে ইউএস-বাংলার উদ্বোধনী ফ্লাইটটি ১৭৪ জন যাত্রী নিয়ে চট্টগ্রাম থেকে আবুধাবির উদ্দেশে ছেড়ে যায়। বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজটি আবুধাবিতে পৌঁছাবে স্থানীয় সময় রাত ৯টা ১০ মিনিটে। 

এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইউএস-বাংলা জানিয়েছে, আবুধাবি থেকে স্থানীয় সময় রাত ১০টা ১০মিনিটে ঢাকার উদ্দেশ্যে ফিরতি যাত্রা করবে উড়োজাহাজটি। ভোর ৪টা ৫০ মিনিটে ফ্লাইটটি ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। 

ঢাকা থেকে সোম, বুধ, বৃহস্পতি ও শনিবার এবং চট্টগ্রাম থেকে মঙ্গল, শুক্র ও রোববার বিকাল ৫টা ৫০ মিনিটে ছেড়ে যাবে ইউএস-বাংলার আবুধাবি ফ্লাইট। 

আর আবুধাবি থেকে মঙ্গল, বুধ, শুক্র ও রোববার স্থানীয় সময় রাত ১০টা ১০মিনিটে ছেড়ে এসে ঢাকায় নামবে ইউএস-বাংলার ফ্লাইট। আর সোম, বৃহস্পতি ও শনিবার যাবে চট্টগ্রামের হযরত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে। 

দুবাই, শারজাহ ছাড়াও মধ্যপ্রাচ্যের অন্যতম গন্তব্য মাস্কাট, দোহা এবং প্রবাসী বাংলাদেশি অধ্যুষিত কুয়ালালামপুর, সিঙ্গাপুর, মালে, পর্যটকবান্ধব অন্যতম গন্তব্য ব্যাংকক ও চীনের অন্যতম বাণিজ্যিক শহর গুয়াংজু, পার্শ্ববর্তী দেশ ভারতের কলকাতা ও চেন্নাইতে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। 

আন্তর্জাতিক রুট ছাড়াও দেশের অভ্যন্তরে বিশেষ করে ঢাকা থেকে কক্সবাজার, চট্টগ্রাম, সিলেট, সৈয়দপুর, যশোর ও রাজশাহী ফ্লাইট পরিচালনা করে এ বিমান পরিষেবা কোম্পানি।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়