Apan Desh | আপন দেশ

বিয়ে করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:১১, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

বিয়ে করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা!

ছবি: সংগৃহীত

সম্প্রতি পায়ে অস্ত্রোপচার হয়েছে টালিউড অভিনেতা অঙ্কুশের। এ সময় বাড়িতেই বিশ্রামে রয়েছেন অভিনেতা। এরই মাঝে ভক্তদের সঙ্গে আড্ডা দিলেন নায়ক। সেই আড্ডা থেকেই সামনে এলো বড় তথ্য। তারপর থেকেই শুরু হয়েছে জল্পনা। তাহলে কি গোপনেই ঐন্দ্রিলার সঙ্গে বিয়ে সেরে ফেলেছেন অভিনেতা?

দীর্ঘদিন ধরেই ঐন্দ্রিলা সেনের সঙ্গে প্রেম করছেন অঙ্কুশ। তাদের মজা বা আদুরে ভিডিও অনেক সময়ই নেটিজেনদের নজর কাড়ে। বহুদিন ধরেই তাদের বিয়ে নিয়েও জোর জল্পনা চলছে। কবে বিয়ে করবেন সেই প্রশ্ন হামেশাই শুনতে হয় তাদের।

শুটিং সেটে গুরুতর আহত হয়ে বর্তমানে বাড়িতে আছেন অঙ্কুশ। সেই সুযোগে তিনি ভক্তদের সঙ্গে প্রশ্ন-উত্তর খেলায় মেতেছেন। এখানেই এদিন তার এক ভক্ত তাকে জিজ্ঞেস করেন, ‘তুমি জি বাংলার স্টেজে বলেছিলে যে, ঐন্দ্রিলাকে ২০২৩ সালেই বিয়ে করবে। সেই প্রমিজটার কী হলো?’

আরও পড়ুন>> নোরা নিরাশ করবেন না

এই প্রশ্নের উত্তরে এদিন অঙ্কুশ একটি ছোট ভিডিও ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন। তাতে বলেন, ‘এসব জিনিস যে সবসময় জানা যাবে তার কোনো মানে নেই। হতেই পারে যে হয়ে গিয়েছে। কেউ জানে না। এগুলো সব সময় ঢাক ঢোল পিটিয়ে করতে হবে সেটার কোনো মানে নেই।’

আর তার এই উত্তর শুনেই অনেকের মনেই প্রশ্ন জেগেছে তবে কি সত্যি সত্যিই বিয়ে হয়ে গিয়েছে অঙ্কুশ-ঐন্দ্রিলার?

এদিকে সম্প্রতি অঙ্কুশ প্রযোজিত ও অভিনীত ‘মির্জা’ সিনেমার টিজার প্রকাশ পেয়েছে। এটি পরিচালনা করেছেন সুমিত সাহিল জুটি। ছবির গল্প লিখেছেন অর্ণব ভৌমিক। আরও অভিনয় করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, ঐন্দ্রিলা সেন, ঋষি কৌশিক প্রমুখ।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়