Apan Desh | আপন দেশ

গাইবান্ধায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: ১২:১২, ১৩ নভেম্বর ২০২৩

গাইবান্ধায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ফাইল ছবি

গাইবান্ধার সুন্দরগঞ্জে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (১২ নভেম্বর) রাত ১১টার দিকে সুন্দরগঞ্জ-বামনডাঙ্গা সড়কের শাখামারা ব্রিজসংলগ্ন এলাকায় তিনি এ হামলা শিকার হন। রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দিবাগত রাত পৌনে তিনটার দিকে তার মৃত্যু হয়।

নিহত জাহিদুল ইসলাম (৩৮) উপজেলার সোনারায় ইউনিয়ন যুবলীগের সভাপতি ছিলেন। তার বাড়ি উপজেলার পশ্চিম বৈদ্যনাথ গ্রামে। তিনি ওই গ্রামের আবুল হোসেনের ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, রাত সাড়ে ১১টার দিকে জাহিদুল ইসলাম ও তার বন্ধু কবির মিয়া মোটরসাইকেলে করে বামনডাঙ্গা থেকে বাড়িতে ফিরছিলেন। সুন্দরগঞ্জ-বামনডাঙ্গা সড়কের শাখামারা ব্রিজসংলগ্ন এলাকায় পৌঁছালে সাত-আটজন দুর্বৃত্ত হঠাৎ রশির সাহায্যে মোটরসাইকেলের গতি রোধ করে হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্র দিয়ে জাহিদুলের শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়। লাঠি দিয়ে পিটিয়ে আহত করা হয় সঙ্গী কবির মিয়াকে।

আরও পড়ুন <> প্রধানমন্ত্রী আজ খুলনায় যাচ্ছেন, উদ্বোধন করবেন ২৪ প্রকল্প

পরে রক্তাক্ত অবস্থায় জাহিদুল ও কবিরকে উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। অবস্থার অবনতি হলে জাহিদুল ইসলামকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে ভর্তির পর প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তার মৃত্যু হয়।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আমিরুজ্জামান বলেন, গুরুতর আহত অবস্থায় জাহিদুল ইসলামকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে ভর্তির পরপরই তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযান চালিয়ে জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে। নিহত জাহিদুলের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়