Apan Desh | আপন দেশ

পাবনায় ২৪২ টন অবৈধ চিনিসহ ১২ ট্রাক আটক

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ২১:০৫, ১৯ এপ্রিল ২০২৪

আপডেট: ২১:০৮, ১৯ এপ্রিল ২০২৪

পাবনায় ২৪২ টন অবৈধ চিনিসহ ১২ ট্রাক আটক

ছবি: আপন দেশ

পাবনায় বিপুল পরিমাণ ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাক জব্ধ করেছে পুলিশ। এসময় ট্রাকগুলোর চালক ও হেলপারসহ ২৩ জনকে আটক করা হয়েছে।
বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে বেড়া উপজেলার কাজিরহাট ফেরিঘাট এলাকা থেকে এসব ট্রাক জব্দ করা হয়। এসব ট্রাকে অন্তত ২৪২ মেট্রিকটন চিনি আছে বলে প্রাথমিকভাব ধারণা করা হচ্ছে।

এ তথ্য নিশ্চিত করেন পাবনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী।

নাম প্রকাশ না করার শর্তে পুলিশের একটি সূত্র জানায়, ভারতীয় চিনি বোঝাই ট্রাকগুলো সিলেটের জয়ন্তপুর সীমান্ত হয়ে ঢুকে উত্তরবঙ্গে যাচ্ছিল। মানিকগঞ্জের আরিচা ও পাবনার কাজিরহাট ঘাট হয়ে উত্তরবঙ্গের বিভিন্ন স্থানে সরবরাহ করা হচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে আগে থেকেই কাজিরহাট ঘাটে অবস্থান নিয়েছিল পাবনা জেলা গোয়েন্দা পুলিশ। এসব ট্রাকে অন্তত ২৪২ মেট্রিকটন চিনি আছে বলে প্রাথমিকভাব ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে পাবনার পুলিশ সুপার জানান, ভারতীয় চিনি বোঝাই ট্রাকগুলো আরিচা পার হয়ে পাবনার কাজিরহাট ঘাটে আসলে ডিবি পুলিশ আটক করে। এসময় তারা মালামালের বৈধ কাগজপত্র দেখাতে পারেনি। এরপর এগুলো জব্ধ করা হয়। চালক, হেলপারসহ ২৩ জনকে আটক করা হয়েছে।

এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। তদন্তের পর আরও বিস্তারিত তথ্য জানানো হবে বলে জানান জেলা পুলিশকর্তা। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়