Apan Desh | আপন দেশ

পরীমনি নিজেকে ছাড়িয়ে যেতে চান

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১১:৫৬, ২ মার্চ ২০২৪

পরীমনি নিজেকে ছাড়িয়ে যেতে চান

ফাইল ছবি

দেশীয় সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। আবারো অভিনয়ে ব্যস্ততা বাড়ছে তার। সম্প্রতি কথাসাহিত্যিক ও নির্মাতা রেজা ঘটকের ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন।

এর মধ্যেই তিনি হাতে নিয়েছেন বেশকিছু নতুন কাজ। ধারণা দিয়েছেন বছরটি কাজের মধ্যেই নিজেকে ব্যস্ত রাখবেন ‘স্বপ্নজাল’ খ্যাত এই অভিনেত্রী।

ব্যস্ততা নিয়ে পরী জানান, তার হাতে এখন বেশ কিছু কাজ রয়েছে। যার গল্প এরই মধ্যে নির্বাচিত হয়েছে। এখন আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে শুটিং শুরু হবে।

আরও পড়ুন <> দীপিকা-রণবীরের ঘরে সন্তান আসছে

এ সময় ঈদে ভক্তদের জন্য কোনো চমক থাকবে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘ঈদ আসতে এখনো অনেক দেরি। সবাইকে একটু অপেক্ষা করতে হবে। চমক থাকলেও থাকতে পারে।’

এরপর নতুন গল্পগুলোতে তার চরিত্র কেমন হবে জানতে চাইলে পরী আরও বলেন, ‘আমি সবসময়ই পরিশ্রমী একজন মানুষ। কাজের মাধ্যমে প্রতিনিয়ত আমি নিজেকে ছাড়িয়ে যেতে চাই। সামনে আমাকে তেমনই কিছু গল্পে দেখবে দর্শক। এ বিষয়ে বিস্তারিত এখনই কিছু বলতে পারছি না। আনুষ্ঠানিক ঘোষণার পরই দর্শক সবকিছু জানতে পারবে।’

সবশেষ পরীমণিকে ছোট পর্দার অন্যতম সফল নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের ‘বুকিং’ ওয়েব ফিল্মে অভিনয় করতে দেখা যায়। ভালোবাসা দিবসে মুক্তি পাওয়া এই ফিল্মে পরীর বিপরীতে অভিনয় করেন অভিনেতা এ বি এম সুমন।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়