Apan Desh | আপন দেশ

আইপিএলের টস ইস্যুতে রেফারী প্রশ্নবিদ্ধ

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৭, ১৩ এপ্রিল ২০২৪

আইপিএলের টস ইস্যুতে রেফারী প্রশ্নবিদ্ধ

ছবি: সংগৃহীত

চলমান আইপিএলে মুখোমুখি হয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। যেখানে একপেশে ম্যাচে ব্যাঙ্গালুরুকে হারায় মুম্বাই। তবে গত বৃহস্পতিবার এ ম্যাচের শুরুতে টসের মুহূর্তটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব সমর্থকরা।

ভক্তরা অভিযোগ করেছেন, এ ম্যাচে টস টেম্পারিং করা হয়েছে। যেখানে ম্যাচ রেফারি ভারতীয় সাবেক পেসার জাভাগাল শ্রীনাথ মুম্বাইকে সাহায্য করতে টস কয়েনের পাশ বদলে দিয়েছেন।

টস মুহূর্তের দুটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। প্রথমটি দেখেই ভক্তরা টেম্পারিংয়ের অভিযোগ জানান। তবে দ্বিতীয় ভিডিওটি আরও পরিস্কার ছিল, কিন্তু সেখানে তেমনটি বোঝা যায়নি। এবার ক্যাপশনে লিখা ছিল, এটা পরিস্কার ভিডিও। এবারও যদি কোনো সন্দেহ থাকে, তবে চক্ষু অথবা মানসিক হাসপাতালে যান।

হাইভোল্টেজ ম্যাচে ব্যাঙ্গালুরের দেয়া ১৯৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মুম্বাই ১৬তম ওভারেই জয় পায়। মুম্বাইয়ের বোলিংয়ে ৫ উইকেট নেন জসপ্রিত বুমরাহ। আর ব্যাটিংয়ে ইশান কিষাণ ও সূর্যকুমার যাদব ফিফটির দেখা পান।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়