Apan Desh | আপন দেশ

বকশীগঞ্জে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত 

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪৮, ২৯ আগস্ট ২০২৩

বকশীগঞ্জে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত 

ছবি : আপন দেশ

জামালেুরের বকশীগঞ্জের খয়ের উদ্দিন মাদরাসায় মাদক, জুয়া, ইভটিজিং, নারী নির্যাতন, বাল্যবিয়ে, অশ্লীলতা ও জঙ্গিবাদ মুক্ত সমাজ গঠনে বিট পুলিশিং সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৯ আগষ্ট) দুপুরে বকশীগঞ্জ থানা কর্তৃক আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন জামালপুরের পুলিশ সুপার কামরুজ্জামান।

জনসচেতনতামূলক এ সভায় সভাপতিত্ব করেন বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সোহেল রানা। সভায় বিশেষ অতিথি ছিলেন সার্কেলের এএসপি সুমন কান্তি চৌধুরী।

আরও পড়ুন: জামালপুরে হিজড়াদের আর্থসামাজিক উন্নয়নে মতবিনিময়

সভায় সংশ্লিষ্ট বিষয়ে অতিথি ছাড়াও বক্তব্য রাখেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুল তালুকদার, জামালপুর জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদীন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজ উদ্দিন ও বীর মুক্তিযোদ্ধা আফসার আলী, উপজেলার বিভিন্ন মাদরাসার শিক্ষক, শিক্ষার্থী, মসজিদের ইমাম, সুশীল সমাজের প্রতিনিধি, নারী পুরুষসহ বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।

এসপি কামরুজ্জামান বলেন, সুষ্ঠু সমাজ গঠনের বাংলাদেশ পুলিশ সব সময় আপনাদের পাশে থাকবে। জনবান্ধব পুলিশ গঠন এবং পুলিশি সেবা জনগণের দ্বারপ্রান্তে পৌছে দেয়ার জন্য জামালপুরের পুলিশ কাজ করে যাচ্ছে। এ বিষয়ে জনগণকে সচেতন করার জন্য প্রতিটি ইউনিয়নেই বিটপুলিশিং কার্যক্রম নিয়ে সচেতনতামূলক সভা করবে জামালপুর জেলা পুলিশ।

আপন দেশ/প্রতিনিধি/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়