Apan Desh | আপন দেশ

অপু বিশ্বাসের স্ট্যাটাস কাকে ইঙ্গিত করে

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১২:২০, ১৪ ডিসেম্বর ২০২৩

অপু বিশ্বাসের স্ট্যাটাস কাকে ইঙ্গিত করে

ফাইল ছবি

গভীর রাতে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাস। তিনি লিখেছেন, মানুষ হয়ে খুব বিপদে আছি, চারপাশে সব ফেরেশতা।

বুধবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাত ১টা ৬ মিনিটে নিজের ফেসবুকে একটি পোস্ট করে এমন মন্তব্য করেন অভিনেত্রী।

অপু বিশ্বাস তার পোস্টে তিনটি পয়েন্ট লেখেন। প্রথম পয়েন্টে লেখেন, মানুষ হয়ে খুব বিপদে আছি চারপাশে সব ফেরেশতা! দ্বিতীয় পয়েন্ট এতোদিন আমার আবেগ কাজ করছে বিবেক কাজ করেনি এবং তিন নম্বর পয়েন্ট স্ক্রিপ্ট অনেক দুর্বল।

মূলত গত ৪ নভেম্বর সকালে তাপসের স্ত্রী ফারজানা আরমান মুন্নী সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে একটি পোস্ট করেন। তিনি পোস্টে লেখেন, ‘বুবলী আমার পরিবার ধ্বংস করছে, যেভাবে করেছে অপু বিশ্বাসের জীবন। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে, এখন তার টার্গেট অন্যদিকে। যদি আমার কিছু হয় এর জন্য দায়ী থাকবেন ওরা দুজন।’

তবে কিছুক্ষণ পর মুন্নীর ফেসবুক পেজ থেকে স্ট্যাটাসটি মুছে ফেলা হয়। পরে জানা যায়, ফারজানা মুন্নীর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। বুবলীও এ ঘটনার প্রতিবাদ জানান। বলেন, তার ক্যারিয়ার ধ্বংসের চেষ্টা করছে একটি চক্র। 

আরও পড়ুন <> হিরো আলম হঠাৎ নির্বাচন থেকে সরে গেলেন

প্রসঙ্গত, ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের ঘরণী ছিলেন অপু। এ দম্পতির ঘরে একটি পুত্র সন্তানও রয়েছে। 

শাকিবের সঙ্গে সংসার ভাঙার পর থেকে পাঁচ বছর ধরে ছেলে ও কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। অন্যদিকে বুবলীও বর্তমানে ছেলে ও কাজ নিয়েই আছেন। 

২০০৮ সালে গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। এরপর ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে আসে পুত্র আব্রাম খান জয়। এর পরে পুত্র জয়কে নিয়ে প্রকাশ্যে আসতেই বিচ্ছেদ হয়ে যায় এ দম্পতির। 

এদিকে অপুর সঙ্গে বিচ্ছেদের পর শাকিব খান বিয়ে করেন নায়িকা বুবলীকে। তাদের ঘরেও একটি পুত্র সন্তান আছে। পরে অবশ্য শাকিবের সঙ্গেও বুবলীর বিচ্ছেদ হয়ে গেছে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়