Apan Desh | আপন দেশ

বুবলীর ‘ফ্ল্যাশব্যাক’

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৪৩, ১৯ জানুয়ারি ২০২৪

বুবলীর ‘ফ্ল্যাশব্যাক’

ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান নায়িকা শবনম বুবলী। চলচ্চিত্রের পাশাপাশি সমান তালে কাজ করছেন ওটিটিতেও। ব্যক্তিগত জীবনের নানা ঝামেলা থাকা সত্ত্বেও কাজ করে যাচ্ছেন নিয়মিত। গত বছর চার সিনেমা দিয়ে পুরো বছর আলোচনায় ছিলেন তিনি। এবার দেশের গন্ডি পেড়িয়ে ওপার বাংলায় কাজ করতে যাচ্ছেন এই নায়িকা। কলকাতায় ‘ফ্ল্যাশব্যাক’ নামের একটি সিনেমায় যুক্ত হয়ে শুটিং শুরু করেছেন। এর মাঝেই নতুন খবর দিলেন তিনি।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) নিজের ফেরিভাইড ফেসবুকে একটি ছবি পোস্ট করেন বুবলী। ছবিটি ছিল তার নতুন কলকাতার ছবি ‘ফ্ল্যাশব্যাক’-এর। যেখানে লেখা শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুর ২ টায় ছবিটির ফার্স্ট লুক প্রকাশ পাবে। ভক্তদের উদ্দেশ্য করে এই ছবির ক্যাপশনেও বুবলী লেখেন, ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমার প্রথম লুক আসবে আগামীকাল, ১৯ তারিখ..।

জানা গেছে, কলকাতার ছবি ‘ফ্ল্যাশব্যাক’-এ প্রথমবারের মতো অভিনয় করছেন বুবলী। রাশেদ রাহা পরিচালিত ‘ফ্ল্যাশব্যাক’ ছবিতে জীবনের হারিয়ে যাওয়া ঘটনাকে খুঁজে পাবে দর্শক। ছবিটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। রাশেদ রাহা ও নির্ঝরের লেখা কাহিনীতে দেখা যাবে, জীবনের অঙ্কপথে ভিন্ন তিনটি চরিত্রের, একে অন্যের সঙ্গে দেখা হবে।

বুবলী জানান, এই ছবির অন্যতম প্রধান একটি চরিত্র শ্বেতা'র ভূমিকায় অভিনয় করছেন তিনি। ছবির গল্পে তিনি পেশায় একজন চলচ্চিত্র পরিচালক। তার সঙ্গে অভিনয় করবেন কলকাতার নির্মাতা-অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়। ছবিতে তার চরিত্রের নাম অঞ্জন। ছবিতে তিনি মঞ্চ নাটকের এক সময়ের স্বনামধন্য ব্যক্তিত্ব। প্রধান তিন চরিত্রের মধ্যে আরও একটি চরিত্র হলো ডিকে। ভবঘুরে এই চরিত্রে অভিনয় করছেন সৌরভ দাস।

এরইমধ্যে ছবির প্রথম অংশের শুটিং শেষ হয়েছে। পরের অংশের শুটিং হচ্ছে উত্তরবঙ্গে। চলতি বছরে কলকাতায় বড় পর্দায় মুক্তি পাবে ছবিটি। বাংলাদেশেও মুক্তির পরিকল্পনা রয়েছে বলে জানান অভিনেত্রী।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়