Apan Desh | আপন দেশ

শাকিব খানের স্মৃতিতে ভাসলেন বুবলী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯:৪৯, ১২ মার্চ ২০২৪

শাকিব খানের স্মৃতিতে ভাসলেন বুবলী

ছবি: সংগৃহীত

ফেব্রুয়ারির ভালোবাসা দিবসে ছেলে শেহজাদ খান বীর ও মায়ের সঙ্গে আগ্রার তাজমহল যান চিত্রনায়িকা শবনম বুবলী। সেখানে তোলা একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। ওই সময় এ নায়িকার ছবিগুলো ঘিরে নানা আলোচনা হয়েছিল। এবার অভিনেত্রীর স্মৃতিতে উঠে এলো স্বামী চিত্রনায়ক শাকিব খান।

ঢালিউড সুপারস্টার শাকিব খানের হাত ধরেই ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় বুবলীর। এরপর অভিনেতার সঙ্গে প্রেম-বিয়ে এবং সন্তান বীরকে প্রকাশ্যে আনা। এ থেকে ভিন্ন দিকে মোড় নিতে থাকে সম্পর্ক। দু’জনের নানা কথায় তিক্ততা তৈরি হয় নিজেদের মধ্যে। তবে এতকিছুর পরও কিছুদিন আগেই পশ্চিমবঙ্গের সিনেমা ‘ফ্ল্যাশব্যাক’-এর শুটিংয়ে গিয়ে সেখানে সাংবাদিকদের এক প্রশ্নে শাকিব খানের বেশ প্রশংসা করেন বুবলী।

টালিউডে অভিষেকের প্রথম সিনেমার অনুষ্ঠানে হঠাৎ করেই শাকিবকে নিয়ে বুবলীর প্রশংসা দেখে অনেকেই চোখ কপালে তুলেছিলেন। যা নিয়ে ওই সময় এপার-ওপার দুই বাংলাতেই বেশ আলোচনা-সমালোচনা হয়েছিল। হঠাৎ করেই কেন নায়ককে নিয়ে ইতিবাচক কথা বলা শুরু করলেন বুবলী।

আরও পড়ুন>> অপু বিশ্বাস ‘বস্তা পচা মাল’: বুবলীর বোন

এবার বাংলাদেশে এসেও শাকিবকে নিয়ে ইতিবাচক কথা বললেন ‘বসগিরি’ খ্যাত নায়িকা বুবলী। সম্প্রতি নারী দিবস উপলক্ষে একটি র‌্যাম্প শোতে হাঁটেন তিনি। সেখানেই একটি বেসরকারি টেলিভিশনকে দেয়া সাক্ষাৎকরে এ নায়িকা বলেন, ভালোবাসা দিবসে ছেলে শেহজাদকে নিয়ে তাজমহলে গিয়েছিলাম। সেখানে যাওয়ার অনুভূতি একদমই অন্যরকম ছিল।

কারণ হিসেবে এ নায়িকা বলেন, প্রথমে বীরের বাবার সঙ্গে গিয়েছিলাম। প্রথমবার আমার যাওয়া, আর সেই জায়গায় যখন ছেলেকে নিয়ে গিয়েছি, তখন একটু অন্যরকম আবেগ কাজ করেছে আমার।

এ অভিনেত্রী ছেলে বীর প্রসঙ্গে বলেন, শুটিংয়ের ব্যস্ততার মাঝে আমি যখনই একটু সময় পাই, তখন ছেলে বীরকে নিয়ে বাইরে বেরিয়ে পড়ি। আমার ভালোবাসার যে বড় নিদর্শন, সেটি আমার ছেলে। সোশ্যালে দর্শকদের ভালোবাসা থেকে ছেলের ছবি-ভিডিও শেয়ার করি। কারণ তারা জানতে চান, ছেলে কী করছে, কীভাবে সময় কাটাচ্ছে। আর বীর যখন আমার সঙ্গে থাকে, তখন সেই ভালোবাসার নির্দশন নিয়ে থাকি আমি। ওই সময় বিশেষ কিছুর প্রয়োজন হয় না আমার।

প্রসঙ্গত, বুবলী অভিনীত দুটি সিনেমা আসছে ঈদুল ফিতরে মুক্তির অপেক্ষায়। একটি ‘দেয়ালের দেশ’, অন্যটি হচ্ছে ‘মায়া: দ্য লাভ’।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়