Apan Desh | আপন দেশ

‘নতুন প্রেমিকা নই আমি, শুধুই বন্ধু’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:৪১, ৩১ জুলাই ২০২৩

‘নতুন প্রেমিকা নই আমি, শুধুই বন্ধু’

ফাইল ছবি

গত কয়েক মাস ধরে গণমাধ্যম থেকে সামাজিক মাধ্যমে গুঞ্জন চলছে গভীর প্রেমে মজেছেন টাইটানিক তারকা লিওনার্দো ডি ক্যাপ্রিও ও ভারতীয় বংশোদ্ভুত ব্রিটিশ মডেল নীলম গিল। ২০ বছরের ছোট নীলমের সঙ্গে সম্পর্ক নিয়ে নেতিবাচক আলোচনায় থাকেন লিওনার্দো।

ঘটনার সূত্রপাত কান চলচ্চিত্র উৎসব থেকে। একসঙ্গে উৎসবে যুগলকে দেখা গেছে। তারপর থেকেই দু’জনের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। কিছুদিন আগে ইটালির সার্ডিনিয়ার একান্তে ইয়টে সূর্যস্নাত হতে দেখা যায় তাদের। এরপর থেকেই গুঞ্জনের পালে জোর হাওয়া লাগে।

তবে এতদিন বিষয়টি নিয়ে তারা মুখে কুঁলুপ এঁটে থাকলেও এবার নীরবতা ভাঙলেন নীলম। লিওনার্দোর সঙ্গে সম্পর্কে গুজব উড়িয়ে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নীলম জানান, তারা শুধুই বন্ধু।

নীলম লেখেন, ‘আমি লিওনার্দো ডি ক্যাপ্রিওর নতুন প্রেমিকা নই। আসলে, আমি তার ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে সম্পর্কে রয়েছি। অনেক মাস ধরেই আছি। আমাদের একসঙ্গে দেখার একমাত্র কারণ, আমি সেখানে আমার সঙ্গীর সঙ্গে ছিলাম। লিওনার্দোও সেখানে ছিলেন। আশা করি মিথ্যা গল্পগুলো এবার বন্ধ হবে।’

এদিকে বিষয়টিকে নিয়ে নেতিবাচক মন্তব্যও করছেন অনেকে। কারও মতে, একের পর এক মেয়ের সঙ্গে প্রেম-বিচ্ছেদ লিওনার্দোর জন্য নতুন কিছু না। দীর্ঘ ক্যারিয়ারে অনেকে সঙ্গে সম্পর্কে জড়িয়ে আলোচনায় থেকেছেন তিনি। নীলমের সঙ্গে গুঞ্জন চলাকালীনও মডেল জিজি হাদিদের সঙ্গে ডিনার ডেটে গিয়ে ক্যামেরাবন্দি হয়েছিলেন তিনি। 

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়