Apan Desh | আপন দেশ

অনন্ত জলিলকে কেন ‘কাক’ বললেন বাপ্পী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:৫৭, ৪ ফেব্রুয়ারি ২০২৪

অনন্ত জলিলকে কেন ‘কাক’ বললেন বাপ্পী

ফাইল ছবি

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়ক বাপ্পী চৌধুরী। অনেক দিন নতুন কোনো সিনেমায় দেখা যায় না তাকে। আগে যেই সিনেমাগুলোতে কাজ করেছেন তার বেশির ভাগই মুক্তি অনিশ্চিত। সম্প্রতি নতুন একটি ঐতিহাসিক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন। তবে শেষ মুহূর্তে এসে বাদ পড়েছেন বাপ্পী।

এদিকে প্রায়ই নানা ইস্যুতে সোশ্যাল মিডিয়ায় নানা স্ট্যাটাস দিতে দেখা যায় বাপ্পীকে। গতকাল শনিবারও ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। যেখানে তিনি লিখেছেন, বর্তমানে কাককে জোর করে ময়ূর সাজানোর অপচেষ্টা হচ্ছে। কারণ, দিনশেষে কাক তো কাকই থাকবে! শুধু সময়ের ব্যবধানে ময়ূরগুলো হারিয়ে যাবে।

‘ভালোবাসার রঙ’ খ্যাত এই নায়কের এমন পোস্টে চলচ্চিত্রপাড়ায় রীতিমতো তোলপাড় চলছে। এই পোস্টের মন্তব্যের ঘরে অজস্র মন্তব্যে নেটিজেনরা বলছেন, অনন্ত জলিলকে নিয়ে বাপ্পী এই পোস্ট দিয়েছেন।

আরও পড়ুন>> শাহরুখকে ‘অসুন্দর’ বললেন পাকিস্তানি অভিনেত্রী

কেননা শেষ খবর অনুযায়ী, অনন্ত জলিল মাসুদ রানা হিসেবে পর্দায় আসতে চলেছেন। আর ঠিক সেই ঘর থেকেই অনন্ত জলিল আসছেন যে ঘরটি ছিল বাপ্পীর, মানে জাজ মাল্টিমিডিয়া। একই সঙ্গে জাজ মাল্টিমিডিয়া ও অনন্ত জলিল, এক ঢিলে দুই পাখি মেরেছেন বাপ্পী- বলছেন নেটিজেনরা।

অনেকেই আবার বাপ্পীর সমালোচনাও করেছেন। বাপ্পীর অভিনয় জ্ঞান নিয়েও প্রশ্ন তুলেছেন। কেউ কেউ বলছেন, যে ঘরে বাপ্পী ময়ূর ছিল সেখানে কাককে এনে ময়ূর বানানো হচ্ছে। এই নকল ময়ূর থাকবে না। বাপ্পীর মতো আসল ময়ূর থাকবে।

এদিকে, ২০১৯ সালের ২০ জুন চলচ্চিত্র নির্মাতা দীপংকর দীপন বাপ্পীকে নিয়ে জাঁকালো আয়োজনে ঘোষণা দেন ‘ঢাকা ২০৪০’ নামে একটি সিনেমার। তার তিন দিন পর সিনেমাটির প্রথম ধাপের শুটিং শুরু হয়েছিল বিএফডিসিতে। এরপর থেকে সেই সিনেমাটিরও কোনো হদিস নেই। শুরুতেই থমকে যায় এর নির্মাণ কাজ।

এছাড়াও মহরতেই শেষ গাজী জাহাঙ্গীর পরিচালিত ‘প্রেমের বাঁধন’ সিনেমাটি। একদিন শুটিং করেই শেষ ‘কোভিড-১৯ ইন বাংলাদেশ’ নামের আরেকটি সিনেমা। ২০২০ সালে নির্মাণকাজ শুরু হলেও দীর্ঘদিন ধরে থমকে আছে ‘গিভ অ্যান্ড টেক’ নামে বাপ্পীর আরও একটি সিনেমা। জানা গেছে, এই সিনেমাগুলো আর কখনোই আলোর মুখ দেখবে না।

প্রসঙ্গত, বাপ্পী অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে আশরাফ শিশিরের পরিচালনায় ‘৫৭০’, শাহীন সুমনের ‘কুস্তিগির’, বেলাল সানির ‘ডেঞ্জার জোন’ এবং সাফি উদ্দিন সাফির ‘সিক্রেট এজেন্ট’। অনেক আগেই সিনেমাগুলোর কাজ শেষ হলেও আজও আলোর মুখ দেখেনি। আদৌ আলোর মুখ দেখবে কি না, তা নিয়েও রয়েছে সংশয়।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়